Download আল হাদিস (iHadis) APK 2016 (LATEST VERSION)

Download আল হাদিস (iHadis) APK 2016 (LATEST VERSION)
Download আল হাদিস (iHadis) APK 2016 (LATEST VERSION)

Free Download iHadis Android apps 2016

Download link: https://play.google.com/store/apps/details?id=com.ihadis.ihadis

অনলাইনে বাংলা ভাষায় প্রকাশিত প্রত্যেকটি হাদীসগ্রন্থ সকলের জন্য সহজলভ্য করা, হাদিসের ডাটাবেস তৈরি করা, হাদিস সার্চের ব্যবস্থা করা, হাদিসের মান (সহিহ/জয়িফ/জাল) সম্পর্কে সহজে জানার ব্যবস্থা করার উদ্দ্যেশ্যে ২০১২ সালের যাত্রা শুরু হয় আই-হাদিস প্রজেক্টের। আমরা বাংলা হাদীসের একটা পূর্ণাংগ ডাটাবেজ তৈরি করার জন্য কাজ করে চলেছি। এরই ধারাবাহিকতায় এই পর্যন্ত বেশ কিছু হাদিসগ্রন্থ আমরা টাইপ করেছি। এবং প্রতিনিয়ত আমাদের লিস্টে আরো বই যোগ হচ্ছে , যেগুলো আমরা টাইপ করার পরিকল্পনা নিয়েছি। এই দীর্ঘ পথচলায় অসংখ্য দ্বীনি ভাই ও বোন আমাদেরকে নানাভাবে সহযোগিতা করেছেন এবং প্রতিনিয়ত করে যাচ্ছেন। আল্লাহ্‌তাআলা তাদের সকলকে জাযায়ে খায়ের দান করুন।



ihadis হাদিস অ্যাপের ফিচারসমুহঃ

- ম্যাটেরিয়াল ডিজাইনঃ app এর ডিজাইনের দিকে বেশ অনেকটা সময় ব্যয় করা হয়েছে। সাদার সাথে বিভিন্ন কালার কম্বিনেশন করা হয়েছে। হোমপেজে শুরুতেই চমক আছে - ২ টা ভিউ রাখা হয়েছে- যে যেটা পছন্দ করেন। নতুন অ্যাপে বেশ কয়েকটি হাদিসের বই দেয়া হবে। বই> অধ্যায়> হাদিস -- এই প্যাটার্ন ফলো করা হয়েছে।

- সার্চঃ যাই সার্চ করেন না কেন সব হাদিসের বইয়ের ভেতর খুঁজে রেজাল্ট আসবে ১ সেকেন্ডের মধ্যে ইনশাল্লাহ, হ্যাঁ এতটাই ফাস্ট ইউজার এক্সপেরিয়েন্স দিতে যাচ্ছে ihadis হাদিস অ্যাপ

- ড্রয়ার : সুদৃশ্য একটি ড্রয়ার আছে আমাদের অ্যাপে। এতে বুকমার্ক, সেটিংস সহ বেশ কিছু অপশন আছে।

- চ্যাপটার পেজ : হাদিসের রেঞ্জসহ হাদিসের অধ্যায়গুলো দেখা যাবে। অধ্যায়ে ক্লিক করলে পরের পেজে হাদিস দেখাবে

- হাদিস পেজ : ihadis হাদিস অ্যাপের অন্যতম মুল আকর্ষণ হাদিস পেজ। মাল্টিপল ভিউ এবং সিঙ্গেল ভিউ- এই দুইটি ভিউই আছে, যা অন্য কোন (national/international) হাদিসের অ্যাপে নেই আমার জানামতে। যেন বই থেকেই হাদিস পড়ছি - এই অনুভূতি দেবে মাল্টিপল ভিউ। আরও রয়েছে স্মুথ স্ক্রল এক্সপেরিয়েন্স। এক হাদিস থেকে দ্রুত আরেক হাদিসে জাম্প করার সুবিধাও রয়েছে। সিঙ্গেল ভিউতে হাদিসটা আরও বেশি হাইলাইট হবে, একটি হাদিসের উপর মনোযোগ ধরে রাখা সহজ হবে। হাদিস পড়তে পড়তে জ্ঞানের সাগরে ডুব দিতে পারবেন পাঠককুল - এমনটাই আশা করছি আমরা।

- চ্যাপটার পেজ : হাদিসের রেঞ্জসহ হাদিসের অধ্যায়গুলো দেখা যাবে। অধ্যায়ে ক্লিক করলে পরের পেজে হাদিস দেখাবে

- কোন অ্যাড নেই

যে সকল হাদিস গ্রন্থ আছেঃ

১. সহিহ বুখারী
২. সহিহ মুসলিম
৩. আবূ দাউদ
৪. তিরমিজী
৫. ইবনে মাজাহ
৬. সহিহ হাদিসে কুদসী
৭. ৪০ হাদিস


Source link: http://www.quraneralo.com/android-app-ihadis/

Tags: Bangla Hadith apps | ihadis APK | free download ihadis android apps 2016 | আল হাদিস | best bangla islamic hadis apps 2016

Comments

Popular posts from this blog

Bangla Islamic Book - Enjoy Your Life (Bangla Version) Exclusive